আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং

জনগণের পাশে থেকে নির্বাচনী প্রচারণায় সফল মেম্বার করিম

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা নিজ নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ঢাকা জেলার সাভার সদর ইউনিয়নে পরপর দুইবার বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য আব্দুল করিমও পিছিয়ে নেই এই প্রচারণায়।

জানা যায় দীর্ঘ ১০ বছরে ইউপি সদস্য আব্দুল করিম সাভার সদর ইউনিয়নের তিন নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার বেহাল দশা থেকে রাস্তার ব্যাপক উন্নয়ন করেছেন। বিগত দিনে সদর ইউনিয়নের তিন ওয়ার্ডের অসহায় এবং দুস্থ মানুষ মারা গেলে দাফন করার জায়গা ছিলো না।

তিনি তার ব্যক্তিগত জমি থেকে অসহায় ও দুস্থ মানুষদের দাফন করার জন্য ৫ শতাংশ জমি কবরস্থানের নামে লিখে দেন।

বিগত করোনা কালীন সময়ে চাল, ডাল, তেল, আটাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কয়েক হাজার অসহায় মানুষের মাঝে। বর্তমানে ইউপি সদস্য আব্দুল করিম সাভার সদর ইউনিয়নের তিন নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি জানান সব সময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে তার ভালো লাগে। তাই তিনি তার বাকীটা জীবন মানুষের জন্য কাজ যাবেন বলে জানান।

তিন নং ওয়ার্ডের ভোটার উজ্জল হোসেন জানান করিম মেম্বার খুবই সৎ লোক। যে কোন বিপদে আপদে করিম মেম্বার কে আমরা পাশে পাই। তাই আগামী নির্বাচনেও তিনিই নির্বাচিত হোক তাই আমরা চাই।

প্রতিহিংসামূলক রাজনীতি অপছন্দ করায় সকল প্রতিবন্ধকতাকে হাসিমুখে পাশ কাটিয়ে চলেছেন আব্দুল করিম। শত আঘাত সয়েও কাউকে পাল্টা আঘাত করেননি তিনি। তার এমন দয়াশীল ও ত্যাগী মনোভাবই তাকে গড়ে তুলেছে জনমানুষের নেতা হিসেবে।

তবে সাধারণ মানুষের প্রতি অন্যায় অবিচারকে তিনি দমন করে চলেছেন শক্ত হাতে। নিজের সর্বোচ্চটুকু দিয়ে অসহায়দের আগলে রাখার চেষ্টা করে চলেছেন। এই মহৎ গুণাবলীই তাকে এনে দিয়েছে অদম্য নেতৃত্বের ক্ষমতা।

এই ক্ষমতার বলে তিনি এখন সকলের কাছে এক আদর্শের নাম। এই ক্ষমতাই তাকে এনে দিয়েছে আপামর সাধারণের ভালোবাসা। মানুষকে ভালোবাসার এই ক্ষমতাই তার একমাত্র পূঁজি। আর এই পুঁজি নিয়েই মানবসেবায় আদর্শকে ধারণ করে আবারও জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হতে চান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ